ডেনাইট সংবাদ » নকল ডিবি পুলিশ চক্রের ৫ সদস্য আটক

২৫শে জানুয়ারি, ২০২১ ইং | ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

234-60

নকল ডিবি পুলিশ চক্রের ৫ সদস্য আটক

প্রকাশিত হয়েছে: রবিবার, ২৮, জানুয়ারি, ২০১৮ ৭:৩৫ অপরাহ্ণ
Vuaa-DB-bg20180128155008 copy
মনিরুল ইসলাম, রাজশাহী:

রাজশাহীতে নকল ডিবি পুলিশ চক্রের দুই নারীসহ পাঁচ সদস্যকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

২৬ জানুয়ারি রোববার দুপুরে ডিবির মুখপাত্র ও সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম এ তথ্য জানান। শনিবার (২৬ জানুয়ারি) বিকেলে মহানগরীর বোয়ালিয়া থানার মাথুরডাঙ্গা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককরা হলেন, মহানগরীর মাথুরডাঙ্গা এলাকার চাঁদ মিয়ার স্ত্রী শেলী বেগম (২৮), নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া গ্রামের আব্দুল মোতালেবের মেয়ে রাবেয়া খাতুন (২৩), মহানগরীর বোয়ালিয়া থানার মালদাহ কলোনি এলাকার ইয়াসিন আলীর ছেলে সোহেল রানা (৩৮), একই এলাকার মৃত বাতুর ছেলে সুইট (৩০) ও চারঘাটের চকশিমুলিয়া গ্রামের আজিম উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম।

ইফতে খায়ের আলম জানান, আটককরা দীর্ঘদিন ধরে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। নারী দুইজন প্রেমের ফাঁদে ফেলে অর্থবান ও ব্যবসায়ীদের বাসায় ডেকে আনতেন। পরে তার সহযোগিরা জিম্মি করে অর্থ আদায় করতেন। আর আটক পুরুষরা নিজেদের ডিবি পরিচয় দিয়ে মানুষকে ভয় দেখিয়ে অর্থ আদায় করতেন।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে অভিযান চালিয়ে মাথুরডাঙ্গা এলাকার থেকে তাদের আটক করা হয়। আটকদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় প্রতারণার মামলা দায়ের করেছেন ডিবির উপ-পরিদর্শক (এসআই) মাহবুব হাসান।

দুপুরে আসামিদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা ইফতে খায়ের আলম।

Print Friendly

©m01


সর্বশেষ খবর