ডেনাইট সংবাদ » নিষেধাজ্ঞার পর রাতের হাতিরঝিলে উল্টো চিত্র অনলাইন ডেস্ক   

২১শে জানুয়ারি, ২০২১ ইং | ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

234-60

নিষেধাজ্ঞার পর রাতের হাতিরঝিলে উল্টো চিত্র অনলাইন ডেস্ক   

প্রকাশিত হয়েছে: শুক্রবার, ১, জানুয়ারি, ২০২১ ১:২৯ অপরাহ্ণ

ডেনাইটসংবাদ.কম ডেস্ক :

নিষেধাজ্ঞার পর রাতের হাতিরঝিলে উল্টো চিত্র
থার্টিফার্স্ট নাইটে নিরাপত্তা নিশ্চিত করতে আজ বৃহস্পতিবার বিকেল পাঁচটা থেকে আগামীকাল শুক্রবার সকাল পর্যন্ত হাতিরঝিলে পথচারী প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। কিন্তু বৃহস্পতিবার সন্ধ্যার পর দেখা গেল এর উল্টো চিত্র। ২০২০ সালের সূর্য অস্ত যাওয়ার পর হাতিরঝিলে বেড়েছে বিনোদনপ্রেমীদের ভিড়। ফলে থার্টিফার্স্ট নিয়ে ডিএমপির নিষেধাজ্ঞা উপেক্ষা করতে দেখা গেছে অনেককে।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, হাতিরঝিলে সন্ধ্যার পর প্রচুর লোকের আনাগোনা। কেউবা মেতেছেন নতুন বছরকে একটু ভিন্নভাবে উদযাপন করতে আবার কেউবা মেতেছেন থার্টিফার্স্ট নাইটে পরিবার পরিজন নিয়ে উৎসবের আমেজে। বড়দের পাশাপাশি শিশু কিশোরদের ভিড় ছিল চোখে পড়ার মতো। এ ছাড়া হাতিরঝিলের আনাচে কানাচে দেখা গেছে প্রেমিকযুগলের ভিড়।

এর আগে থার্টিফার্স্ট নাইটে নিরাপত্তা নিশ্চিতে বৃহস্পতিবার বিকেল পাঁচটা থেকে আগামীকাল শুক্রবার সকাল পর্যন্ত হাতিরঝিলে পথচারী প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করা হয়। কেউ পায়ে হেঁটে প্রবেশ করতে পারবেন না। গাড়ি প্রবেশ করা যাবে তবে গাড়ি থামানো বা কোনো আড্ডা দেওয়া যাবে না বলেও উল্লেখ করা হয়।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান, হাতিরঝিলে প্রবেশের সব কয়টি পদ সন্ধ্যার পরপরই বন্ধ করে দেওয়া হবে। যানবাহনে পাশাপাশি কাউকে প্রবেশ করতে দেওয়া হবে না।

তিনি জানান, হাতিরঝিলের বিভিন্ন পয়েন্টে আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে। করোনাভাইরাসের প্রতিরোধের কারণে ডিএমপি থেকে নির্দেশনা আগেই দেওয়া হয়েছে। সেই নির্দেশনা মোতাবেক কাজ করা হবে।

Print Friendly

©m01


সর্বশেষ খবর